সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
সরকার ঢাবিকে ডাকাতের গ্রামে পরিণত করেছে: রিজভী

সরকার ঢাবিকে ডাকাতের গ্রামে পরিণত করেছে: রিজভী

কালের খবর: সরকার ছাত্রলীগকে ডাকাত আর ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি) ডাকাতদের গ্রামে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
বুধবার বেলা ১২টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।
রিজভী বলেন, আর বেশি দূরে নয় সরকারের পতন ঘণ্টা বেজে গেছে। অত্যাচার-উৎপীড়িন যত বাড়বে সরকার পতন ততই দ্রুত হবে।
তিনি বলেন, সরকার তার পেটুয়া বাহিনী দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর নির্মমভাবে অত্যাচার চালিয়েছে। সরকার ছাত্রলীগকে ডাকাত ও ঢাকা বিশ্ববিদ্যালয়কে ডাকাতদের গ্রামে পরিণত করেছে। ঢাবির ভিসির মদদেই ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা করেছে।
রিজভী বলেন, যারা ছাত্রীদের গায়ে হাত দিয়েছে ও তাদের জামা-কাপড় ছিড়েছে তারা কোনো মানুষ না। ওরা কাপুরুষ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com